Over 10 years we helping companies reach their financial and branding goals. Onum is a values-driven SEO agency dedicated.

CONTACTS
Invest with us

Invest In GeniCards Growth

আপনি কি একজন ইনভেস্টর? বাংলাদেশের মার্কেটে আমাদের বিজনেসের ফাস্ট গ্রোথের জন্য আমরা ইনভেস্টর খুঁজছি।

আমরা আমাদের বিজনেসকে নেক্সট লেভেলে নিয়ে যাওয়ার জন্য ইনভেস্টমেন্ট খুঁজছি। আপনার হাতে যদি ইনভেস্ট করার মত ফান্ড থাকে এবং পার্টনার হিসেবে কিংবা ইনভেস্টর হিসেবে আমাদের গ্রোথের জার্নিতে জয়েন করতে চান নির্দিস্ট ৫% হারে প্রোফিট শেয়ারের মাধ্যমে তাহলে, জেনি-কার্ড’স আপনাকে ওয়েলকাম জানাচ্ছে।

আমরা সফলতার সাথে বিজনেসের প্রথম ধাপ সম্পন্ন করেছি এবং অনেক বড় গ্রোথের জন্য আমাদের প্রুভেন এই অনলাইন SaaS এবং প্রডাক্ট বেজ বিজনেস মডেলের অপারেশন স্কেল-আপ এবং মার্কেট পজিশন ক্যাপচার করার জন্য আমাদের ইনভেস্টমেন্ট দরকার।

জেনি-কার্ড'স সম্পর্কে জানুন

GeniCards – আপনার স্মার্ট NFC ডিজিটাল বিজনেস কার্ড
বিজনেস কার্ড বলতে মূলত আমরা বুঝি কাগজের তৈরি ভিজিটিং কার্ড। এক্ষেত্রে টাকা ও কাগজ উভয়েরই অপচয় হয়। আর টেকসই পরিবেশ গড়তে প্রয়োজন পরিবেশ নির্ভর কাজ, সে লক্ষ্যেই জেনি-কার্ড’স আপনাকে দিচ্ছে NFC কার্ড এর মাধ্যমে হাই সিকিউরিটি বিজনেস কন্ট্যাক্ট শেয়ারিং এর সবচেয়ে স্মার্ট সমাধান, স্মার্ট ডিজিটাল ভিজিটিং কার্ড। এবার এক কার্ডেই হবে বছরের পর বছর পার।

আমাদের প্রোডাক্ট সম্পর্কে জানুন

জেনি-কার্ড’স এর সাথে, নেটওয়ার্কিং হবে খুব সহজে কারণ আপনি একজন প্রোফেশনাল, বিজনেসম্যান কিংবা স্টুডেন্ট হলে, NFC প্রযুক্তি ব্যবহার করে একটি মাত্র ট্যাপ বা স্ক্যানের মাধ্যমে আপনার ডিজিটাল বিজনেস প্রোফাইল (পার্সোনাল ব্রান্ডিং ওয়েবসাইট হিসেবেও ব্যবহার হবে) এই কার্ড এর মাধ্যমে তাৎক্ষণিকভাবে শেয়ার করতে পারেন।

ইউজার কেন এই ডিজিটাল বিজনেস কার্ড ব্যবহার করবে?

01
01
ডিজিটাল NFC টেকনোলজি

এর মাধ্যমে আপনি খুব সহজে আপনার ডিজিটাল বিজনেস/ভিজিটিং কন্ট্যাক ইনফরমেশন মোবাইল-টু-মোবাইল শেয়ার করতে পারবেন।

02
02
পার্সোনাল QR কোড প্রিন্টেড কার্ড

যদি মোবাইলে NFC টেকনোলজি না থাকে তাহলেও QR কোড স্ক্যান করার মাধ্যমে সহজেই কন্ট্যাক ইনফরমেশন শেয়ার করার সুযোগ।

03
03
ইচ্ছেমত ইনফরমেশন আপডেট

যখনই প্রয়োজন তখনি আপনার ডিজিটাল প্রোফাইলের ইনফরমেশন আপডেট করে নিতে পারবেন কোন ঝামেলা ছাড়াই এক নিমিষে।

04
04
অনলাইন এ্যাপোয়েন্টমেন্ট সিস্টেম

আপনার বিজনেসের জন্য অনলাইনে ক্লায়েন্ট এ্যাপোয়েন্টমেন্ট নিতে পারবেন এবং সবকিছু ম্যানেজ করতে পারবেন এক এ্যাপেই।

আপনি কেন জেনি-কার্ড'স এ ইনভেস্ট করবেন?

কারণ, আমরা এই মুহুর্তে ডিজিটাল যুগে বাস করছি এবং আমাদের আশেপাশের প্রায় সবকিছুই ডিজিটাল হয়ে গেছে। সেই সাথে পেপার ভিজিটিং কার্ডের জায়গা দখল করছে ডিজিটাল বিজনেস কার্ড। বর্তমানে নুতন সকল স্মার্টফোনে NFC অপশন চলে এসেছে।

এর অর্থ হচ্ছে মার্কেটে বিশাল বিজনেস অপারচুনেটি তৈরি হয়েছে এবং মার্কেট সাইজ অনেক বেড়ে যাচ্ছে। তাই এই বিজনেসে ইনভেস্টমেন্ট হচ্ছে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত। এছাড়াও আপনি পাচ্ছেন পার্টনারশীপ কিংবা প্রতিমাসে নির্দিস্ট ৫% হারে প্রোফিট শেয়ার থেকে আপনার পছন্দমত ইনভেস্টমেন্ট প্ল্যান বেছে নেয়ার সুযোগ।

লুক্রেটিভ মার্কেট অপারচুনেটি

ডিজিটালাইজেশনের সাথে সাথে ডিজিটাল বিজনেস কার্ড এর মার্কেট গ্রো হচ্ছে, তাই অনেক বড় মার্কেট শেয়ার দখল করে মার্কেটে ভালো অবস্থান তৈরির সুযোগ।

প্রুভেন ট্র্যাক রেকোর্ড

আমরা ইতিমধ্যে বিজনেসের ফাউন্ডেশন তৈরি করেছি – ফাংশনাল ওয়েবসাইট, ইউজার ফ্রেন্ডলি প্রোফাইল এ্যাপ, বিজনেস স্যুইট এবং NFC কার্ড প্রিন্টিং টেকনোলোজির মাধ্যমে।

স্ট্রং রেভিনিউ গ্রোথ

আমাদের ফাইন্যান্সিয়াল প্রোজেকশন কস্ট বাজেটিং শীট এবং সলিড বিজনেস প্ল্যানের উপর ভিত্তি করে তৈরি যা অনেক ভালো রিটার্ন অফ ইনভেস্টমেন্টর গ্যারান্টি দেয়।

ইনভেস্টমেন্ট সিকিউরিটি

আপনার ইনভেস্টমেন্ট সিকিউরিটি নিশ্চিত করার জন্য আমরা দিচ্ছি ইনভেস্টমেন্ট এ্যামাউন্ট সমপরিমাণ ব্যাংক চেক, রেভিনিউ স্ট্যাম্প এবং লিমিটেড রেজিস্ট্রেশনে অন্তর্ভুক্তি।

ইনভেস্টমেন্টের ধরণ, রিটার্ন ও এক্সিট বিবরণ

আমাদের ফাউন্ডেশন পর্ব শেষ করে এখন আমরা মার্কেটে বড় ধরণের ক্যাম্পেইনের মাধ্যমে টার্গেটেড মার্কেট শেয়ার দখল করার জন্য ইনভেস্টমেন্ট নিচ্ছি সেহেতু ইনভেস্টমেন্ট সম্পর্কিত বিস্তারিত এখানে তুলে ধরা হলঃ

আমরা এখানে যতটুকু সম্ভব বিজনেস এবং ইনভেস্টমেন্ট রিলেটেড প্রয়জনীয় তথ্যসমূহ উপস্থাপন করার চেষ্টা করেছি। বাকী সকল তথ্য সমূহ যেমন – বিজনেস প্ল্যান, কম্পিটিটর এ্যানালিসিস, কস্ট-বাজেটিং এবং ফাউন্ডার প্রোফাইল সম্পর্কিত তথ্য ফেস-টু-ফেস মিটিং এ তুলে ধরা হবে।

আপনি মিনিমাম 1 লাখ টাকা দিয়েও আমাদের বিজনেসে ইনভেস্টমেন্ট শুরু করতে পারবেন এবং পার্টনারশীপ কিংবা প্রতিমাসে নির্দিস্ট 5% হারে (লাখে ৫০০০ টাকা) প্রোফিট শেয়ার থেকে আপনার পছন্দমত ইনভেস্টমেন্ট প্ল্যান বেছে নিতে পারবেন।

যেমন, আপনি যদি ৫-লাখ টাকা ইনভেস্ট করেন তাহলে প্রতি মাসে ৫% হারে ২৫ হাজার টাকা প্রোফিট শেয়ার হিসেবে পাবেন আপনার ইনভেস্টেড এ্যামাউন্টের উপর।

আপনি কি জেনি-কার্ড'স এ ইনভেস্ট করতে আগ্রহী?

আপনার যদি জেনি-কার্ড’স এর বিজনেস মডেল এবং ইনভেস্টমেন্ট প্ল্যান ভালো লাগে এবং ইনভেস্ট করতে আগ্রহী হয়ে থাকেন কিংবা আপনার যদি ইনভেস্টমেন্ট সম্পর্কিত আরও কোন তথ্য জানার থাকে তাহলে নিচের হোয়াটসএ্যাপ নাম্বারে যোগাযোগ করবেন।
অনেক ধন্যবাদ ধৈর্য সহকারে পুরোটা পড়ার জন্য। আশাকরি একসাথে আমরা গ্রো করবো এবং কাংখিত ফলাফল অর্জন করবো।